ঢাকাWednesday , 25 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে শিশু মেলা উদ্বোধন

admin
May 25, 2022 4:11 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” ১ম সংশোধনী শীর্ষক প্রকল্পের আওতায় দুই দিনব্যাপী শিশু মেলা-২০২২ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ মে মঙ্গলবার জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে শিশু মেলা অনুষ্ঠিত হয়। মেলার শুভ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ। এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে এক র‌্যালি বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় র‌্যালিটি একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, ঝিনাইগাতী থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব ভৌমিক, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহরিয়ার পারভেজ, ঝিনাইগাতী সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রোস্তম আলী প্রমুখ।

এসময় জেলা সহকারী তথ্য অফিসার ইব্রাহিম মোল্লা সুমন, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দপ্তরের সহকারী প্রোগ্রামার শেখ মো. হাবিবুল্লাহসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু ও স্বেচ্ছাসেবী সংগঠনের নারী নেত্রীগণ উপস্থিত ছিলেন। এ মেলায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০টি স্টল অংশগ্রহণ করে। স্টল গুলো উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ পরিদর্শন করেন। প্রথম দিনে ক এবং খ গ্রুপের কুইজ, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, যেমন খুশি তেমন সাঁজো ও নৃত্য পরিবেশিত হয়।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০