ঢাকাTuesday , 24 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিপুল পরিমান ফেন্সিডিল রোলার দিয়ে ধ্বংস

admin
May 24, 2022 5:06 am
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী ও শ্রীবরদী উপজেলাতে বিভিন্ন সময় পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীসহ জব্দকৃত নিষিদ্ধ ঘোষিত এবং ভারত থেকে আমদানীকৃত ২ হাজার ২২৮ বোতল ফেন্সিডিল সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে আদালত চত্বরে রোলার দিয়ে ধ্বংস করা হয়েছে।

জানা গেছে, শেরপুর জেলার সীমান্তঘেষা নালিতাবাড়ী ও শ্রীবরদী থানার পুলিশ চলতি বছরের বিভিন্ন সময়ে মাদক ব্যবসায়ীরা নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল ভারত থেকে আমদানী করে বাংলাদেশের ভূখণ্ড শেরপুর জেলার বিভিন্নস্থান সহ রাজধানীতে পাচার করার উদ্দেশ্যে নিয়ে আসে। পরে ডিবি পুলিশ ও সংশ্লিষ্ট থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে এসব ফেন্সিডিলসহ ওই মাদক ব্যবসায়ীদের হাতেনাতে আটক করে। জব্দকৃত ফেন্সিডিল গুলোর আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। এসব ঘটনায় ওই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নালিতাবাড়ী ও শ্রীবরদী থানায় নিয়মিত মামলা দায়ের করে পুলিশ।

অপরদিকে এসব ঘটনায় জিআর মামলা নং ৫১/২২, তাং ১১/৩/২০২২, ৮৮ বোতল ও একই থানায় জিআর নং ৩১/২২, তাং ১০/২/২০২২, ২ হাজার ৫০ বোতল এবং শ্রীবরদী থানার জিআর নং ১৩২/২২, তাং ১৮/৪/২০২২, ৯০ বোতলসহ ২২২৮ বোতল ফেন্সিডিল আদালত চত্বরে সোমবার বিকেলে ধ্বংস করা হয়।

এসময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম খান, মো. আলমগীর আল মামুন, মেহেদী হাসান, কোট পুলিশ পরিদর্শক খন্দকার মো. শহীদুল হক, সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তাসহ উৎসুক জনতা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০