ঢাকাTuesday , 24 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে চ্যানেল২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

admin
May 24, 2022 11:51 am
Link Copied!

শেরপুরে চ্যানেল২৪ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৪ মে) দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে শুভেচ্ছা বিনিময়, কেক কাটা ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

চ্যানেল ২৪ এর শেরপুর জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বীর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত প্রমুখ।

এসময় বক্তারা চ্যানেল ২৪ এর দশ বছর পূর্তিতে তাদের সফলতা কামনা করেন ও প্রতিষ্ঠান প্রধানের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়া আগামী দিনগুলোতে পেশাদারিত্বের সাথে সংবাদ পরিবেশনের মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং সেই তথ্যানুযায়ী দেশ ও দশের মঙ্গল কামনা করেন।

পরে উপস্থিত গণমাধ্যম কর্মী ও আগত অতিথিদের নিয়ে ১০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। একই সাথে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে শুকনো খাবার ও পানীয় বিতরণ করেন গণমাধ্যমকর্মীরা।

এসময় শেরপুর প্রেসক্লাবের সহ-সভাপতি মলয় মোহন বল, এসএম শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক যমুনা টিভির প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল, প্রচার সম্পাদক নিউজ২৪ এর প্রতিনিধি  জুবাইদুল ইসলাম, সিনিয়র সাংবাদিক বাসস প্রতিনিধি সঞ্জীব চন্দ বিল্টু, চ্যানেল আই প্রতিনিধি হাকিম বাবুল, দেশ টিভি প্রতিনিধি রফিক মজিদ, সময় টেলিভিশনের শহীদুল ইসলাম হিরা, কাজী মাসুম, বুলবুল আহম্মেদ, ডিবিসি নিউজের প্রতিনিধি এসএম জুবায়ের দীপ, একাত্তর টিভির প্রতিনিধি শাকিল মুরাদ, বাংলা টিভির প্রতিনিধি নাঈম ইসলাম, সাংবাদিক হামিদুর রহমান, সুলতান হোসাইন, শাহরিয়ার শাকির, রাজাদুল ইসলাম বাবু, জয়ন্ত দে, শেরপুর ৩৬০ ডিগ্রি’র এডমিন রাকিবুল ইসলাম রাহাদসহ জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০