ঢাকাTuesday , 24 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

নকলা উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা : আহ্বায়ক কনক

admin
May 24, 2022 11:49 am
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নকলা উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আবু হামযা কনককে আহ্বায়ক করে ৩৫ সদস্য বিশিষ্ট এক কমিটি ঘোষণা করা হয়। লিখিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, আহ্বায়ক ছাড়াও এ কমিটিতে ৫ জন যুগ্ম আহ্বায়ক ও ২৯ জন সদস্য অন্তর্ভূক্ত করা হয়েছে।

যুগ্ম আহ্বায়করা হলেন- শাহরিয়ার তালুকদার সৌরভ, আব্দুর রহিম মোস্তফা, শোয়েব মাহমুদ রিশাদ, আব্দুস ছোবাহান ও মাহফুজুল ইসলাম।

সদস্যরা হলেন- কামরান হাসান রাব্বী, শামায়েল সরকার শায়েল, শাহিনুর রহমান, ফজলে রাব্বী রাজন, আলী আহসান সাগর, সালেহিন জামান জয়, নাইম হোসেন পাপ্পু, রফিকুল ইসলাম, ফয়সাল মাহমুদ জিহাক, আবু বকর সিদ্দিক, শাহ মো. দিদারুল হক সুহৃদ, সাজজাত হোসেন দীপু, রাইসুল ইসলাম রাসেল, রাকিবুল হাসান নিশাত, জাকারিয়া আলম নাদিম, নাজমুল হাসান তুষার, অমিত হাসান রূপক, ইউসুফ নবী স্বর্ন, আজোয়াদ সাকিব পূর্ণ, রোবায়েত হক রিফাত, এস.এম মমিন হোসেন, লোকমান হোসাইন লিমন, কাউছার পারভীন স্বর্না, সাদেকুর রহমান বাবু, আমিনুল ইসলাম তুহিন, হৃদয় মিয়া, ইফতে খাইরুল সাগর, গোবিন্দ কর্মকার ও আল-আমিন আকন্দ।

দেশ, জাতি ও দলের প্রতি দায়িত্ববোধ পর্যালোচনা করাসহ বিভিন্ন দিক বিবেচনা করে সোমবার (২৩ মে) বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম রেজা সাক্ষরিত এই কমিটি অনুমোদন প্রদান করেছেন বলে সূত্রে জানা গেছে।

মোশারফ হোসেন/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০