ঢাকাTuesday , 24 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে শেরপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

admin
May 24, 2022 5:02 am
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের শিষ্টাচারবহির্ভূত মন্তব্য ও বক্তব্যের প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ। সোমবার (২৩ মে) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি সোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নেতৃত্বে বের হওয়া বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভে শরিক হয়ে প্রতিবাদের সাথে একাত্মতা পোষণ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শহর আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক অজয় কুমার চক্রবর্তী জয়। পরে শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে শিষ্টাচারবহির্ভূত বক্তব্য রাখেন। এজন্য সারাদেশে ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।

এরই প্রতিবাদে জেলা আওয়ামী লীগের নির্দেশনায় সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। ছাত্রদল নেতার ওই শিষ্টাচারবহির্ভূত বক্তব্য প্রত্যাহারসহ নিঃশর্ত ক্ষমা প্রার্থনা না করা পর্যন্ত তাদের প্রতিবাদসহ নানা কর্মসূচি অব্যাহত থাকবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০