ঢাকাSunday , 22 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

admin
May 22, 2022 1:00 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ মে শনিবার সকাল ১১ টার দিকে ইউনিসেফের সহযোগীতায় দি হ্যাঙ্গার প্রজেক্টের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এ সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা (সুজন) সু-শাসনের জন্য নাগরিকের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দা তানজিনা আফরিন, পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল।

দি হ্যাঙ্গার প্রজেক্টের শেরপুর প্রতিনিধি জাহিদুল খান সৌরভ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা (সুজন) সু-শাসনের জন্য নাগরিকের সভাপতি শাহ মো. কোহিনূর হোসেন, মোহনা টিভির শেরপুর জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, সামাজিক সংগঠন লোকাল ভয়েজ এর প্রতিষ্ঠাতা পরিচালক এজেড রুমান প্রমুখ।

সভায় উপজেলার প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক, সুজনের নেতৃবৃন্দ, গণমাধ্যকর্মী সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০