ঢাকাSunday , 22 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ভূয়া মুক্তিযোদ্ধাদেরকে বীর মুক্তিযোদ্ধার তালিকায় অন্তর্ভূক্ত করার প্রতিবাদে মানববন্ধন

admin
May 22, 2022 1:02 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ভূয়া/অমুক্তিযোদ্ধাদেরকে প্রকৃত বীর মুক্তিযোদ্ধার তালিকায় অন্তর্ভূক্ত করার প্রতিবাদে এবং অমুক্তিযোদ্ধাদের গেজেট/এমআইএস/সমন্বিত তালিকা থেকে দ্রুততার সাথে বাতিল করাসহ ভূয়া মুক্তিযোদ্ধা বানানোর কারিগরদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ মে) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শ্রীবরদী উপজেলা কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে শ্রীবরদী পৌরসভার চৌরাস্তা মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধনে নেতৃত্ব দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরো।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাখের মোহাম্মদ আব্দুল্লাহ দানা ও সম্পাদক আসাদুজ্জামান প্রিন্সের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরো, জামালপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আমিনুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শ্রীবরদী উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হামিদুর রহমান, মুক্তিযুদ্ধকালীন কোম্পানী কমান্ডার ও কাকিলাকুড়া ইউনিয়নের কমান্ডার নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম, আজিজুর রহমান, সমশের আলী, সাবেক জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কিছু অসাদু মুক্তিযোদ্ধা অর্থের লোভে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ে গিয়ে স্বাক্ষী দিয়ে ভূয়া মুক্তিযোদ্ধা বানিয়ে আমাদের প্রকৃত মুক্তিযোদ্ধাদের সম্মানহানী করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভূয়া/অমুক্তিযোদ্ধাদের তালিকা থেকে দ্রুত বাতিল না করলে আমরা আরো কঠোর কর্মসূচি ঘোষণা করবো।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০