ঢাকাSunday , 22 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুস সালাম

admin
May 22, 2022 6:35 am
Link Copied!

অনলাইন বার্তা ডেস্ক: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেলেন অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। তিনি নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শনিবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ফজলুল হক মিলনের স্থলে তাকে নতুন এই দায়িত্ব দেওয়া হয়।

সম্প্রতি কাউন্সিলে গাজীপুর জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন মিলন। এ কারণে দলের গঠনতন্ত্রের বাধ্যবাধকতা অনুযায়ী কেন্দ্রীয় পদ ছাড়তে হয় তাকে। তার স্থলে দায়িত্ব পেলেন আবদুস সালাম আজাদ।

এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নতুন দায়িত্ব দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আব্দুস সালাম আজাদ বলেন, আমার ওপর যে কোনো দায়িত্ব অতীতের ন্যায় সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে আগামী দিনের আন্দোলন সফল করতে দলের যে কোনো নির্দেশ পালন করতে প্রস্তুত রয়েছি। জীবন দিয়ে হলেও রাজপথে থেকে আন্দোলন সফল করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০