ঢাকাSaturday , 21 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

admin
May 21, 2022 9:08 am
Link Copied!

শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে শেরপুর নাগরিক সমাজ। শুক্রবার (২০ মে) সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত শেরপুর জেলা শহরের নিউমার্কেট মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আয়োজক সংগঠনের আহবায়ক শরিফুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব মো. মেরাজ উদ্দিন, শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা সবুজ আন্দোলনের সদস্য সচিব সাবিহা জামান শাপলা, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আসাদুজ্জামান মোরাদ, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের সভাপতি জুবায়ের রহমান, কবি সংঘ বাংলাদেশের সভাপতি তালাত মাহমুদ, জেলা রোভার স্কাউটের সম্পাদক শামীম হোসেন, সংস্কৃতিকর্মী মমিনুল ইসলাম, সাংবাদিক ইমরান হাসান রাব্বী, শেরপুর গ্র্যাজুয়েট ক্লাবের নাইম ইসলাম, ভলান্টিয়ার বাংলাদেশের মশিউর রহমান সজীব, আজকের তারুণ্যের সভাপতি রবিউল ইসলাম রতনসহ বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারের প্রতিটি কাজ বাস্তবায়নের পাশাপাশি জেলা প্রশাসক মোমিনুর রশীদ সততার সাথে দায়িত্ব পালন করছেন। এরপরও শেরপুর জেলায় যোগদানের মাত্র ১০ মাসের মধ্যেই তাকে বদলি করায় শেরপুর জেলাবাসী উদ্বিগ্ন ও মর্মাহত। তাই তার বদলির এ আদেশ প্রত্যাহার করার দাবি জানান। মানববন্ধনে সামাজিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০