ঢাকাWednesday , 18 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

admin
May 18, 2022 3:52 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

১৭ মে মঙ্গলবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদের সভাপতিত্বে খেলার উদ্বোধন করেন সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন। উক্ত ফাইনাল খেলায় নলকুড়া ইউনিয়ন বনাম ধানশাইল ইউনিয়ন অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় ধানশাইল ইউনিয়নকে ৪-০ গোলে পরাজিত করে নলকুড়া ইউনিয়ন বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে অতিথিগণ পুরস্কার বিতরণ করেন।

এসময় উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শাহিনুর ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ আলম, ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যান শাহাদৎ হোসেন, ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, নলকুড়া ইউপি চেয়ারম্যান রুকনুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান, ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি নমশের আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আয়শা সিদ্দিকা রুপালী, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত যুগ্ম সম্পাদক শাহাদৎ হোসেন মিলন, ইউপি সদস্য মোছা. জোস্না বেগম, ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দসহ ক্রীড়া প্রেমী দর্শক উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০