ঢাকাMonday , 16 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ভারতীয় ২৪ বোতল মদসহ গ্রেফতার ১

admin
May 16, 2022 3:32 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ভারতীয় ২৪ বোতল মদসহ ফয়েজ মন্ডল (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৪ মে) বিকেল ৩টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফয়েজ মন্ডল ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মৃত. মহর আলীর ছেলে।

জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুঁইয়ার নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্সসহ উত্তর ডেফলাই মোড় থেকে ফয়েজ মন্ডলকে ২৪ বোতল ভারতীয় মদসহ হাতেনাতে আটক করে। আটককৃত ফয়েজ মন্ডলের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুঁইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত ফয়েজ মন্ডলের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০