ঢাকাMonday , 16 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের চরশেরপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

admin
May 16, 2022 12:05 pm
Link Copied!

“সময়মত ইউনিয়ন কর পরিশোধ করুন, মানসম্মত সেবা গ্রহণ করুন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার সদর উপজেলার ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ মে) দুপুরে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মিলনায়তনে ওই ইউনিয়নে ২ কোটি ২০ লক্ষ ৩৩ হাজার ৭১২ টাকার বাজেট ঘোষণা করা হয়।

চরশেরপুর ইউনিয়ন পরিষদের ইউপি সচিব মো. আব্দুল আওয়ালের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. সেলিম রেজা।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন মন্ডল, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, আ.লীগ নেতা রুকনুজ্জামান খোকন, ডা. হারুনুর রশীদ, সমাজসেবক আব্দুর রহিম খান, হাবিবুর রহমান, মিজানুর রহমান মিষ্টার, মোহাম্মদ রঞ্জু মিয়া, মনিরুজ্জামান, ফরহাদ আলী, মান্নান মিয়া, ইউপি সদস্য রজব আলী, সাইফুল ইসলাম, সুজন তালুকদার সখী, সাইদুর রহমান তালুকদার, মোশাররফ হোসেন মুন্না, হুমায়ুন কবীর, সাবেক ইউপি সদস্য আব্দুল মান্নান প্রমুখ।

উন্মুক্ত বাজেট সভায় শেরপুর প্রেসক্লাব প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, সদস্য বুলবুল আহম্মেদ, বাংলা টিভি শেরপুর জেলা প্রতিনিধি মো. নাঈম ইসলাম, সাংবাদিক মো. হামিদুর রহমান, মো. রাজাদুল ইসলাম বাবুসহ ওই ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। বক্তব্য শেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা মো. মুতাসিম বিল্লাহ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০