ঢাকাSunday , 15 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময় সভা

admin
May 15, 2022 4:47 am
Link Copied!

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক, শেরপুরের কৃতি সন্তান সুভাষ চন্দ বাদলের সাথে এক মতবিনিময় সভা করেছেন শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ। শনিবার (১৪ মে) দুপুরে শহরের সার্কিট হাউজ মিলনায়তনে ওই সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওইসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে ২০১৪ সালে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনের পর থেকে এ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের দুঃস্থ-অসহায়, দুর্ঘটনাকবলিত ও মৃত্যুবরণকারী সাংবাদিকদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। বর্তমানে এর পরিধি অনেকটা বৃদ্ধি পাওয়ায় এই সহায়তা পেয়ে অনেকেই উপকৃত হচ্ছেন।

মতবিনিময়কালে প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা তথ্য কর্মকর্তা তাহলিমা দিনা, প্রেসক্লাবের সহ-সভাপতি আছাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, বাসস প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, জিএইচ হান্নান, জুবাইদুল ইসলাম, শাহরিয়ার শাকির প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে তিনি সার্কিট হাউজ চত্বরে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।

জানা যায়, সুভাষ চন্দ বাদল সোমবার সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় ইতোপূর্বে করা আবেদনের প্রেক্ষিতে স্থানীয় কয়েকজন সাংবাদিকদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ করবেন।

উল্লেখ্য, শেরপুরের কৃতি সন্তান বাসসের সাবেক কলকাতা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক সুভাষ চন্দ বাদল তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক হওয়ার পর এটিই শেরপুরে তার প্রথম সফর।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০