ঢাকাSaturday , 14 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

admin
May 14, 2022 5:57 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে মাছের প্রজেক্টের পুকুর থেকে জিব্রাইল (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ মে) সকালে উপজেলার মুন্সিপাড়া গ্রামের শশ্মানঘাটি সংলগ্ন আওরঙ্গর প্রজেক্টের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত জিব্রাইল দক্ষিণ মুন্সিপাড়া গ্রামের মৃত হজকেল মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১২ মে) দুপুরে গোসলের উদ্দেশ্যে বাড়ি থেকে লুঙ্গি নিয়ে বের হয়ে যায় জিব্রাইল। এরপর আর বাড়ি ফিরেনি সে। রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরে শুক্রবার (১৩ মে) সকালে শশ্মানঘাটি সংলগ্ন আওরঙ্গর মাছের প্রজেক্টের পুকুরে জিব্রাইলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে এবং পরিবারের সদস্যরা ঘটনাস্থল গিয়ে লাশ সনাক্ত করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০