ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

admin
May 12, 2022 5:08 pm
Link Copied!

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী (১৬) কে ধর্ষণের অভিযোগে আব্দুল ওয়াদুদ ওরফে দুদা (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার (১২ মে) সকালে উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের কাওয়াকুড়ি গ্রামে ওই ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আব্দুল ওয়াদুদ নালিতাবাড়ী উপজেলার রুপনারায়নকুড়া ইউনিয়নের কাওয়াকুড়ি গ্রামের বাসিন্দা।

পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের কাওয়াকুড়ি গ্রামের ওই কিশোরীকে বাড়িতে একা রেখে তাঁর বাবা মা ধানের কাজ করতে বাইরে যান। বাড়িতে কেউ না থাকার সুযোগে সকাল ৯ টার দিকে আব্দুল ওয়াদুদ দুদা ওই কিশোরীর ঘরে প্রবেশ করেন। এসময় ওই কিশোরী ঘরে ঘুমাচ্ছিল। পরে আব্দুল ওয়াদুদ দুদা জোরপূর্বক ওই কিশোরীকে ধর্ষণ করেন। পরে কিশোরীর চিৎকারে বাড়ির পাশে থাকা লোকজন ও কিশোরীর মা বাবা বাড়ি ছুটে গেলে কিশোরী তার মার কাছে ধর্ষণের বিষয়টি জানায়। পরে ওই কিশোরীকে নিয়ে তার বাবা নালিতাবাড়ী থানায় গিয়ে আব্দুল ওয়াদুদ দুদার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল ওয়াদুদ দুদাকে গ্রেফতার করে। সেইসাথে ডাক্তারি পরীক্ষার জন্য ওই কিশোরীকে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

নালিতাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বলেন, ওই ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত ব্যক্তিকে অভিযান চালিয়ে কাওয়াকুড়ি গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারীর পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এব্যাপারে শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন সত্যতা নিশ্চিত করে বলেন, ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে ধর্ষক আব্দুল ওয়াদুদ দুদাকে গ্রেফতার করা হয়েছে। ১৩ মে শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০