ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে পানিতে ডুবে মৃগী রোগীর মৃত্যু

admin
May 12, 2022 3:28 am
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার হাতীবান্দা ইউনিয়নের ঘাগড়া মন্ডলপাড়া গ্রামের বিলকিস আক্তার (২২) নামে এক মৃগী রোগীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ মে) বিকেলে এ ঘটনাটি ঘটে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বিলকিস আক্তার পূর্ব থেকেই মৃগী রোগে আক্রান্ত ছিল। মঙ্গলবার বিকেলে পরিবারের অজান্তে তাদের নিজ বাড়ীর পার্শ্বের পুকুরে গোসল করতে গিয়ে সে পানিতে ডুবে যায়। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় ও আত্মীয় স্বজনের বাড়ীতে অনেক খোঁজাখুঁজি করেও বিলকিসকে পায়নি। পরদিন সকাল আনুমানিক ৭টার দিকে ওই বাড়ীর লোকজন পুকুরে হাতমুখ ধৌত করতে গেলে বিলকিসের লাশ ভাসমান অবস্থায় দেখতে পায়। বিলকিস আক্তার ঘাগড়া মন্ডলপাড়া গ্রামের বাদশা মিয়ার স্বামী পরিত্যক্ত মেয়ে। খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভুইয়া বলেন, গ্রামবাসীর বক্তব্যে জানা গেছে বিলকিস আক্তার মৃগী রোগী ছিল। এব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০