ঢাকাThursday , 12 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৯১ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
May 12, 2022 5:12 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারে বুধবার (১১ মে) রাত সাড়ে ১১ টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯১ বোতল বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমান (৩৭) নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা কালাপানি গ্রামের মৃত. ওসমান আলীর ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা বুধবার রাত সাড়ে ১১টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজার সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমানকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ৯১ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৪৫ হাজার ৫০০ টাকা।

এঘটনায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমান বিদেশী মদ ক্রয় করে শেরপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এব্যাপারে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. হাবিবুর রহমানকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করে র‌্যাব-১৪ পক্ষ থেকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫ (খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০