ঢাকাWednesday , 11 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর পৌর আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রকাশ সভাপতি, উৎপল সাধারণ সম্পাদক

admin
May 11, 2022 7:20 am
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন রোববার (৮ মে) শেরপুর জেলা শহরের চকবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে জাকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রকাশ দত্তকে সভাপতি ও মো. আনোয়ারুল হাসান উৎপলকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে। মঙ্গলবার (১০ মে) রাত সাড়ে ৯টায় জেলা আ.লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সদস্য মারুফা আক্তার পপিসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে শেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রবীণ ও নবীন সমন্বয়ে কমিটি ঘোষণা করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার কথা বলেন। পরে মঙ্গলবার রাত সাড়ে ৯টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামী লীগ পৌর শাখার সাবেক সাধারণ সম্পাদক প্রকাশ দত্তকে সভাপতি ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপলকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি ও সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল কর্তৃক স্বাক্ষরিত ওই কমিটির অনুমোদন দেয়া হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০