ঢাকাMonday , 9 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
May 9, 2022 1:47 pm
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা রোববার (৮ মে) রাত ৮টার দিকে শেরপুর জেলার সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নে অভিযান চালিয়ে ১১ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়া (৪৫) সদর উপজেলার কুলুরচর গ্রামের মৃত. ইদ্রিস আলীর ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা রোববার রাতে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া গ্রামের জনৈক মো. আরজু মিয়ার মুদির দোকান সম্মুখ পাঁকা সড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়াকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ১১ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব সদস্যরা। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য ১ লক্ষ ১০ হাজার টাকা।

এদিকে মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়া র‌্যাব সদস্যদের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থান থেকে হেরোইন সংগ্রহ করে বিক্রি করে আসছিল।

এব্যাপারে মাদক ব্যবসায়ী মো. বাচ্চু মিয়াকে সদর থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০