ঢাকাMonday , 9 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

admin
May 9, 2022 1:39 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতীতে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে।

রোববার (৮ মে) বিকেল সাড়ে ৩টায় ঝিনাইগাতী শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ খেলার উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জয়নাল আবেদীন।

এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান তালুকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ আলম, মালিঝিকান্দা ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আয়শা সিদ্দিকা রুপালী, নলকুড়া ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্য জোসনা বেগমসহ ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় মালিঝিকান্দা ইউনিয়ন বনাম নলকুড়া ইউনিয়ন অংশগ্রহণ করে। পর্যায়ক্রমে এ টুর্নামেন্টে উপজেলার ৭টি ফুটবল দল অংশগ্রহণ করবে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০