ঢাকাSaturday , 7 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও বস্ত্র বিতরণ

admin
May 7, 2022 11:16 am
Link Copied!

শেরপুরে বন্ধু পরিষদের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও অসহায়দের বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার (৬ মে) বিকেল ৫ টায় বন্ধু পরিষদের ঈদ পূণর্মিলনী ও ৮ম বর্ষপূর্তি অনুষ্ঠানে সাপমারী স্কুল মাঠে এসব বিতরণ করা হয়।

ওই সংগঠনের সভাপতি মো. পাভেল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল বাশার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়্যারম্যান মো. রফিকুল ইসলাম। প্রিয় অতিথির বক্তব্য রাখেন ৭নং ভাতশালা ইউপি চেয়্যারম্যান নাজমুন নাহার।

এসময় প্রধান অতিথি সদর উপজেলা পরিষদ চেয়্যারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, সমাজের অসহায় ও পঙ্গুরা আমাদের বোঝা নয়। বরং এ ধরনের উদ্যোগে সমাজের বিশেষ এই মানুষগুলোর স্বাবলম্বী করতে সাহায্য করবে। এছাড়া তিনি ঈদ পূণর্মিলনী বন্ধু পরিষদ এর এ ধরনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এসময় সাপমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক আকন্দ, বিশিষ্ট ব্যবসায়ী ছোবাহান আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল রেজ্জাক সেলিম, উপদেষ্টা মন্ডলীর মো. কামাল উদ্দিন, পরিচালক মন্ডলীর মো. খলিলুর রহমান খলিল, মো. চাঁন মিয়া, মো. বিল্লাল হোসেন সরকার, মো. মোস্তফা কামাল হীরা, মো. মোস্তাফিজুর রহমান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০