ঢাকাThursday , 5 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইগাতীতে লিজেন্ডস কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

admin
May 5, 2022 9:09 am
Link Copied!

‘মোবাইল ছেড়ে মাঠে চল, মাঠের খেলায় বাড়ে বল’ এ স্লোগানকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে শুরু হলো দুই দিনব্যাপী প্রয়াস লিজেন্ডস কাপ ক্রিকেট টুর্নামেন্ট। বুধবার (৪ মে) সকালে ঝিনাইগাতী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত টুনামেন্টের উদ্বোধন করেন জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি।

এসময় তিনি বলেন, ‘এই টুর্নামেন্টের আয়োজন দেখে আমি সারপ্রাইজ হয়েছি, ঝিনাইগাতীর মতো জায়গায় এতো সুন্দর একটি আয়োজন। আগে এই টুর্নামেন্ট সম্পর্কে শুনেছিলাম এখন দেখে অবাক হয়েছি। কখনও যদি এই টুর্নামেন্টে কোনো সহযোগিতার প্রয়োজন হয় আমি চেষ্টা করবো পাশে থাকার।’

উপজেলার সাবেক ক্রিকেটার ও দেশের বিভিন্নস্থানে কর্মরত সরকারি-বেসরকারি কর্মকর্তাদের সমন্বিত উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী খেলায় লিজেন্ডস অব মহারশি (১২৮/৭) ৮ রানে লিজেন্ডস অব সোমেশ্বরীকে (১২০ অলআউট) পরাজিত করে। বিপুলসংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ঝিনাইগাতী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, ঝিনাইগাতী বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফারুক আহমেদ, সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির, বণিক সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য কামরান হাসান কামরান, মো. আজিজুর রহমান খান, আয়োজক কমিটির আহ্বায়ক সাখাওয়াত হোসেন সোহেল, যুগ্ম আহ্বায়ক মো. তামজীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক সাখাওয়াত হোসেন সোহেল জানান, দুই দিনব্যাপী অনুষ্ঠেয় ও ২০ ওভারে সীমিত এই ক্রিকেট আসরে উপজেলার চারটি দল অংশগ্রহণ করেছে। দলগুলো হচ্ছে লিজেন্ডস অব মহারশি, লিজেন্ডস অব সোমেশ্বরী, লিজেন্ডস অব গজনী অবকাশ ও লিজেন্ডস অব সীমান্ত।

তিনি আরও জানান, প্রথম দিনের প্রথম ম্যাচে লিজেন্ডস অব মহারশির মুখোমুখি হয় লিজেন্ডস অব সোমেশ্বরী। প্রথমে ব্যাট করতে নেমে লিজেন্ডস অব মহারশি নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৮ রান করে। পরে লিজেন্ডস অব সোমেশ্বরী ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে সব উইকেটের বিনিময়ে ১১৯ রান করে।

হারুন অর রশিদ দুদু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০