ঢাকাMonday , 2 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

২৮ হলে মুক্তি পাচ্ছে শাকিবের ‘গলুই’

admin
May 2, 2022 10:13 am
Link Copied!

বিনোদন বার্তা ডেস্ক: শাকিব খান অভিনীত ঈদের ছবি ‘গলুই’ মুক্তি পাচ্ছে ২৮ হলে।  ঈদের আগের দিন সমকালকে তথ্যটি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক এস এ হক অলিক। তিনি জানান, মোট ২৮টি সিনেমা হলে দেখা যাবে ‘গলুই’। আশা করি ঈদের পরের সপ্তাহে হলের তালিকা আরও বাড়বে।

ঢাকার স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা, সীমান্ত সম্ভার, মিরপুর ও মহাখালী চারটি শাখায় চলবে ‘গলুই’। এছাড়াও যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস, জিঞ্জিরার লায়ন সিনেপ্লেক্স, নবীনগরের সেনা অডিটোরিয়ামে দেখা যাবে সিনেমাটি।

ঢাকার বাইরে ‘গলুই’ দেখা যাবে সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), রূপকথা (পাবনা), মডার্ন (দিনাজপুর), সনিয়া (বগুড়া), ঝুমুর (জয়দেবপুর), বিজিবি (সিলেট), স্বর্ণমহল (রূপসী), সাথী (আড়াইহাজার), সোহাগ (ঘোড়াশাল), রংধনু (নজিপুর), চিত্রালি (খুলনা), আশা (মেলান্দহ, জামালপুর), রুমা (মুক্তাগাছা), আনন্দ (কুলিয়ারচর), মল্লিকা (উল্লাপাড়া), শিল্পকলা (জামালপুর), নুরুন্নাহার মাল্টি (মাদারগঞ্জ, জামালপুর), ফরিদুল হক খান অডিটোরিয়াম (ইসলামপুর, জামালপুর), কথাচিত্র (কটিয়াদি), নাজমা ( জয়পুরহাট) ও আলোছায়া (শরীয়তপুর) হলগুলোতে।

গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘গলুই’। এতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন অনুষঙ্গ তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে একটি সহজ-সরল প্রেম কাহিনি। এতে শাকিব অভিনয় করেছেন লালু চরিত্রে, আর পূজা আছেন মালার ভূমিকায়। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ।

সরকারি অনুদানের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনায় আছেন খোরশেদ আলম খসরু। এদিকে শাকিব খান অভিনীত আরেক ছবি বিদ্রোহী মুক্তি পাচ্ছে ১০৩ হলে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০