ঢাকাMonday , 2 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ৭৮ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার ১

admin
May 2, 2022 11:33 am
Link Copied!

শেরপুর জেলার সীমান্তঘেষা ঝিনাইগাতী উপজেলাতে অভিযান চালিয়ে ৭৮ হাজার ৫০০ টাকার জাল নোটসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২ মে) সকাল ৯ টার দিকে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের নকশী এলাকা থেকে মো. শফিকুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার মাঝরাকুড়া কড়ইতলা গ্রামের আব্দুল সাত্তারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়ার নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্সসহ সকাল ৯টার দিকে নকশী ব্রীজের উপর অভিযান চালিয়ে ৭৮ হাজার ৫০০ টাকার জাল নোটসহ মো. শফিকুল ইসলামকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১ হাজার টাকার ৪৯টি ও ৫০০ টাকার ৫৯টি জাল নোট উদ্ধার করা হয়।

এব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত জাল নোট কারবারি মো. শফিকুল ইসলামের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পরে ওইদিন দুপুরে গ্রেফতারকৃত মো. শফিকুল ইসলামকে আদালতে সোপর্দ করেছে ঝিনাইগাতী থানার পুলিশ।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০