ঢাকাMonday , 2 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১

admin
May 2, 2022 9:01 am
Link Copied!

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের র‌্যাব সদস্যরা ১ মে রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামে অভিযান চালিয়ে ১টি দেশীয় পাইপ গান, ১টি দেশীয় কাটা রাইফেল, ৩ রাউন্ড কার্তুজ ও ৩ টি ককটেলসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত সন্ত্রাসী নির্মল সাংমা (২৮) ঝিনাইগাতী উপজেলার নওকুচি গ্রামের মাইকেল মারাক ওরফে বিনেশের ছেলে।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান ও সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে সঙ্গীয় র‌্যাব সদস্যরা রোববার রাত সাড়ে ১২টার দিকে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামের মাইকেল মারাকের বাড়ির উত্তর পার্শ্বে লিচু বাগানে অভিযান চালায়। এসময় সন্ত্রাসী নির্মল সাংমাকে আটক করে। পরে তার কাছে রক্ষিত ১টি দেশীয় পাইপ গান, ১ টি দেশীয় কাটা রাইফেল, ৩ রাউন্ড কার্তুজ, ৩ টি ককটেল উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

এঘটনায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত সন্ত্রাসী নির্মল সাংমাকে ঝিনাইগাতী থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে অস্ত্র আইনে একটি মামলা করেছে।

এব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব। গ্রেফতারকৃত নির্মল সাংমাকে ২ মে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০