ঢাকাSunday , 1 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিশ্বওলীর ওফাত দিবসে আবির্ভাব মঞ্জিলে ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

admin
May 1, 2022 12:51 pm
Link Copied!

বিশ্বওলী হযরত মাওলানা শাহ্সূফী খাজা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের ওফাত দিবস উপলক্ষে তাঁর জন্মভূমি শেরপুরের সদর উপজেলার পাকুড়িয়া বিশ্বওলীর আবির্ভাব মঞ্জিলে ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) মহান ওলীর ওফাত দিবস উপলক্ষে আয়োজিত ইসলামী সম্মেলনে বাদ মাগরিব থেকে অনুষ্ঠানমালা শুরু হয়। এ অনুষ্ঠানে অংশ নিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখো শান্তিকামী মানুষ ছুটে এসেছেন বিশ্ব ওলীর জন্মভূমিতে।

জাকের পার্টি সূত্রে জানা গেছে, ২০০১ সালের ১লা মে, ১৮ই বৈশাখ দেশ-বিদেশের কোটি অনুসারীকে শোক সাগরে ভাসিয়ে বিশ্বওলী ওফাত নেন। বেদনাবিধুর এ দিবস স্মরণেই সত্য ও ন্যায়ের অনুসারী লাখো নারী-পুরুষ জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল ইসলামী সম্মেলনে উপস্থিত ছিলেন।

বিশ্ব ওলীকে হারানোর বেদনায় এখন মুহ্যমান এখানে সমবেত জাকের পার্টির সহযোগী সংগঠন সমূহের অগনিত নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

এদিন দেশ ও জাতির সুখ শান্তি ও সমৃদ্ধি, মুসলিম উম্মার ঐক্য, সংহতি ও সৌভ্রাতৃত্ব এবং শান্তিকামী বিশ্বমানবতার কল্যাণ কামনা করে দফায় দফায় মোনাজাত করা হয়।

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০