ঢাকাSunday , 1 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মহান মে দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

admin
May 1, 2022 12:54 pm
Link Copied!

“শ্রমিক-মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার (১ মে) সকাল ১১টায় শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি’র নেতৃত্বে শেরপুর জেলা কাঠ শিল্প শ্রমিক ইউনিয়ন, সদর উপজেলা রিক্সা ও রিক্সাভ্যান চালক শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) তনিমা আফ্রাদের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা কাঠ শিল্প শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. জুলহাস উদ্দিন, সদর উপজেলা রিক্সা ও রিক্সাভ্যান চালক শ্রমিক ইউনিয়ন সভাপতি আশরাফ আলী।

এসময় নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডি.এম সাদিক আল শাফিন, আরডিসি রুয়েল সাংমা, ডাঃ আকরাম হোসেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল হক, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, সাংবাদিক ইউনিয়ন সভাপতি মানিক দত্তসহ শ্রমিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০