ঢাকাSaturday , 30 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে গাঁজা ও ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
April 30, 2022 11:06 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ২ কেজি গাঁজা ও ৫ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩০ এপ্রিল) ভোরে সিংগাবরুণা ইউনিয়নের সীমান্তঘেষা মেঘাদল চৌরাস্তা বাজারে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আঃ মমিন (৩০) শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের চান্দাপাড়া গ্রামের মৃত আঃ ছালামের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সাইয়েদুল, সহকারি উপ-পরিদর্শক (এ এসআই) মোতাহার হোসেন সঙ্গীয় ফোর্সসহ শনিবার ভোর ৪টার দিকে মেঘাদল বাজারে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আঃ মমিনকে আটক করে। পরে তার কাছ থেকে ২ কেজি গাঁজা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আঃ মমিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আঃ মমিনকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০