ঢাকাSaturday , 30 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মুক্তিযোদ্ধাদের জীবিত পিতা-মাতাকে ঈদ উপহার দিলেন মেয়র লিটন

admin
April 30, 2022 9:36 am
Link Copied!

শেরপুর জেলায় বীর মুক্তিযোদ্ধাদের জীবিত ২৪ জন পিতা-মাতাকে ঈদ উপহার দিয়েছেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

শনিবার (৩০ এপ্রিল) সকালে শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের অফিসে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় সাবেক জেলা কমান্ডার নুরুল ইসলাম হিরু, প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, শ্রীবরদী উপজেলার সাবেক কমান্ডার মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় মেয়র লিটন বলেন, সম্প্রতি জেলা প্রশাসক বীর মুক্তিযোদ্ধাদের জীবিত পিতা-মাতাদেরকে সংবর্ধনা দেয়া হলে আমি সিদ্ধান্ত নেই পৌরসভার পক্ষ থেকে ওইসব বীর মাতা-পিতাদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো। এরই ধারাবাহিকতায় আমি আজ গুরু দায়িত্ব পালন করলাম।

এব্যাপারে সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরু বলেন, পৌর মেয়রের আজকের এ ঈদ উপহার দেয়ায় আমরা বেশ আনন্দিত। আমরা আশা করছি তার এ শুভেচ্ছা ধারা যেন ভবিষ্যতেও অব্যাহত থাকে।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধাদের জীবিত ২৪ জন পিতা-মাতার মধ্যে ২০ জন মাতা এবং ৪ পিতাকে শাড়ী, লুঙ্গি ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০