ঢাকাThursday , 28 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পবিত্র ঈদ-উল ফিতর উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

admin
April 28, 2022 3:07 am
Link Copied!

আসন্ন ঈদ-উল ফিতর উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ২টায় শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে বক্তব্য দেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সঞ্চালনায় বক্তব্য দেন ঐতিহ্যবাহী মাইসাহেবা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোতাছিম বিল্লাহ, কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হামিদুল্লাহ, তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা হযরত আলী আশরাফী, ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সহ-সভাপতি মলয় মোহন বল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, শেরপুরের মানুষ ধর্মীয় ভাবগাম্ভীর্য, নিরাপদ, শান্তি ও শৃঙ্খলাভাবে পবিত্র ঈদ-উল ফিতর উদযাপন করতে পারে এজন্য পুলিশ, বিদ্যুৎ বিভাগ, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, স্বাস্থ্য বিভাগ, গ্যাস ও পানিসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করা হয়। এছাড়াও উঠতি বয়সের তরুণ ও যুবকদের মধ্যে অশ্লীলতা দেখা না দেয় এজন্য সর্তকতা অবলম্বন করতে হবে। প্রতিটি মুসুল্লীকে স্বাস্থ্যবিধি অনুসরণ এবং মাস্ক পরিধান করে ঈদগাহ মাঠে যাবার জন্য আহ্বান জানানো হয়। অপরদিকে পাবলিক পরিবহনে সু-শৃঙ্খল রাখার ব্যবস্থা গ্রহণ করতে হবে।

প্রস্তুতিমূলক সভায় শেরপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মোহিত কুমার দে, বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুব্রত রায়, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডি.এম. সাদিক আল শাফিন, জেলা কারাগার জেল সুপার মো. আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহাসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০