ঢাকাTuesday , 26 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

admin
April 26, 2022 10:12 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে এগারো বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের বকচর কন্টিপাড়া গ্রামে। ঘটনার পর অভিযুক্ত এমাজ উদ্দিন (৪৫) পলাতক রয়েছে।

এঘটনায় রোববার (২৪ এপ্রিল) রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। এমাজ উদ্দিন একই গ্রামের সুরুজ মন্ডলের ছেলে। সোমবার (২৫ এপ্রিল) ধর্ষণের শিকার ওই শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। ওই প্রতিবন্ধী কিশোরী স্থানীয় একটি প্রতিবন্ধী বিদ্যালয়ে পড়াশোনা করে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২২ এপ্রিল) দুপুরে ১২টার দিকে ওই কিশোরী জনৈক আলমগীর মিয়ার বাড়িতে সেলায় করতে দেওয়া নতুন জামা আনতে যায়। এসময় এমাজ উদ্দিনের বাড়ির সামনে আসা মাত্রই ওই কিশোরীকে কৌশলে ডেকে নিয়ে তার বাড়ির ভেতরে নিয়ে যায়। পরে নানা ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং এবিষয়ে কাউকে কিছু না বলার জন্য নানা হুমকি দেখিয়ে তাকে ঘর থেকে বের করে দেয় এমাজ উদ্দিন। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নানা পায়তারা করলে ঘটনার দুইদিন পর রোববার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে এমাজ উদ্দিন সহ চার জনের নাম উল্লেখ করে মামলা দায়ের। ঘটনার পর থেকেই সবাই পলাতক রয়েছে।

ভিকটিমের বাবা বলেন, ‘আমার মেয়েকে ধর্ষণ করে এমাজ উদ্দিন। ধর্ষণের পরে আমার মেয়ে বাড়িতে এসে আমার স্ত্রীকে সব খোলে বলে। পরে আমি এবিষয় নিয়ে বিভিন্ন জায়গা কথা বলতে থাকলে আমাকে ও আমার পরিবারকে এই এমাজ উদ্দিন বিভিন্নভাবে হুমকি প্রদান করতে থাকে। এই ঘটনা নিয়ে শালিসের চেষ্টাও করে স্থানীয়রা। তাই আমি বাধ্য হয়ে সঠিক বিচারের আশায় মামলা করি।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এঘটনায় আসামীদের ধরতে পুলিশের কয়েকটি টিম অভিযান অব্যাহত রেখেছে। শীঘ্রই আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হবো।’

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০