ঢাকাTuesday , 26 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

এই স্বাধীনতা আমাদের সবার আত্মদানের মাধ্যমে অর্জিত হয়েছে— মতিয়া চৌধুরী

admin
April 26, 2022 10:23 am
Link Copied!

এই স্বাধীনতা আমাদের সবার আত্মদানের মাধ্যমে অর্জিত হয়েছে। আরো সরকার এই দেশে ক্ষমতায় আসছে এবং গেছে। কেউ এইভাবে দেয় নাই। আমরা দেখি নাই। আমরা এই দেশেই ছিলাম। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের সাথে শরীক হওয়ার জন্য এই সামান্য ঈদ উপহার দিয়েছেন। সামনে অপেক্ষা করছে ঈদুল ফিতর। যাদের ধর্ম তারাই সেটা পালন করবেন। তবে উৎসবটা মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবার। তাই ঈদের খুশিতে ভরে ওঠুক সবার জীবন। ঈদ মোবারক।

শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে শিক্ষার্থীদের ঈদ উপহার হিসেবে নগদ অর্থ, থ্রি পিছ, শাড়ী ও গরীব-অসহায়দের মাঝে শাড়ী এবং টাউজার বিতরণকালে মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে সাবেক কৃষিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের মুক্তমঞ্চে এসব কথা বলেন।

নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নকুড়া ও মরিচপুরান ইউনিয়নে প্রাথমিক-এবতেদায়ী ২৪টি প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণির ৩৮৪ জন শিক্ষার্থীদের মাঝে নগদ ১ হাজার করে টাকা, মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে ৮০টি থ্রি-পিছ, ১০ম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে ৩৫টি শাড়ী, গরীব ও অসহায় মানুষের মাঝে তিনি ঈদ উপহার হিসেবে শাড়ী ও টাউজার বিতরণ করেছেন।

এসময় বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, জেলা আ.লীগ নেতা সরকার গোলাম ফারুক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, যোগেন রায়, সাংগঠনিক আব্দুল লতিফ, ফারুক আহমেদ বকুল, আসমতারা আসমা সহ অন্যান্য নেতৃবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

মঞ্জুরুল আহসান/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০