ঢাকাMonday , 25 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিএনপির আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin
April 25, 2022 4:27 am
Link Copied!

শেরপুরে জেলা বিএনপির আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ এপ্রিল) বিকেলে জেলা শহরের গৃদ্দানারায়ণপুর মহল্লায় আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুুয়ালি বক্তব্য দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন ও শরিফুল আলম।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হযরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী, শফিকুল ইসলাম মাসুদ, অ্যাডভোকেট এম.কে মুরাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আক্রামুজ্জামান রাহাত, শহর বিএনপির সভাপতি এবিএম মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রূপম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এ দেশের ৪০ লাখেরও বেশি বিএনপি নেতাকর্মী মিথ্যা ও গায়েবী মামলা মাথায় নিয়ে ঘুরে বেড়াচ্ছে। আগামী দিনে সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে কঠোর আন্দোলনের বিকল্প নেই। তাই সকল ভেদাভেদ ভুলে ইস্পাত কঠিন ঐক্যবদ্ধ হয়ে রাজপথের আন্দোলনে শরীক হওয়ার জন্য দলের সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান। এসময় জেলা বিএনপিসহ দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০