ঢাকাMonday , 25 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুর জেলা পুলিশের বডি ওর্ন ক্যামেরা ব্যবহারের উদ্বোধন

admin
April 25, 2022 8:34 am
Link Copied!

পুলিশি সেবায় স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করনের লক্ষে শেরপুর জেলা পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে রোববার (২৪ এপ্রিল) সকাল ১০টায় জেলা পুলিশের আয়োজনে মাঠ পর্যায়ে কর্মরত পুলিশ কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী বডি ওর্ন ক্যামেরা প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষণ শেষে পুলিশ সদস্যদের মাঝে বডি ওর্ন ক্যামেরা ব্যবহারের উদ্বোধন ও বিতরণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক।

এব্যাপারে পুলিশের ইউনিফর্মের সাথে সংযুক্ত এই ক্যামেরা ব্যবহারের মাধ্যমে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রমে আরো স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।

উল্লেখ্য, শেরপুর জেলায় প্রাথমিকভাবে পাঁচ থানায় ১১টি, ট্রাফিক পুলিশ সদস্যদের ৬টি ও জেলা গোয়েন্দা পুলিশের জন্য ১টি বডি ওর্ন ক্যামেরা সংযোজিত করা হলো এবং পর্যায়ক্রমে আরও ক্যামেরা সংযুক্ত করা হবে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০