ঢাকাSaturday , 23 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ছেলের আঘাতে বাবার মৃত্যু

admin
April 23, 2022 4:02 am
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ছেলে বিল্লাল হোসেনের লাঠির আঘাতে বৃদ্ধ বাবা সুরুজ আলী (৭০) নিহত হয়েছেন।  শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সাথে বাবা সুরুজ আলীর সব সময় ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে হালকা কথা কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশের বাজারে যান। এসময় অতর্কিতভাবে বিল্লাল হোসেন তার বাবার উপর আক্রমণ করে লাঠি দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। একপর্যায়ে ঘটনাস্থলেই নিহত হয় সুরুজ আলী। পরে কৌশলে পালিয়ে যায় ছেলে বিল্লাল হোসেন।

নিহত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা বলেন, আমার বাবাকে বড় ভাই দেখতে পারে নাই, বাবাকে দেখলেই শুধু মারতে আসতো, এজন্য মানুষে বলতো মানসিক রোগী। আজ আমার বাবারে মেরেই ফেললো।

নিহতের ছোট ছেলে কুদ্দুস আলী বলেন, আমার বড় ভাইয়ের সাথে আমাদের মাঝে মধ্যে জমি নিয়ে ঝগড়া লাগতো। শুক্রবার দুপুরে আমাদের পরিবারের সাথে ভাইয়ের কথা কাটাকাটি হয়। পরে আমার বাবা বাজারে গেলে সেখানেই লাঠি দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই বাবা মারা যায়। আমি আমার ভাইকে ধরার জন্য কয়েক জায়গায় খোঁজলাম, কিন্তু ঘটনার পরই সে পালিয়ে গেছে।

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল আমিন বলেন, লাশের সুরতহাল তৈরি করেছি। ময়নাতদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে। ইতোমধ্যে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনগত প্রক্রিয়াধীন রয়েছে।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০