ঢাকাThursday , 21 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে পোশাকের দোকান ও সেমাই কারখানায় জরিমানা

admin
April 21, 2022 2:08 pm
Link Copied!

শেরপুর জেলা শহরের তেরাবাজার ও চাপাতলী মহল্লায় জেলা ভোক্তা অধিকারের কর্মকর্তার নেতৃত্বে বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শেরপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রুবেল আহমেদ সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের তেরাবাজার ইরানী বোরকা হাউস নামে একটি পোশাকের দোকানে অভিযান চালায়। এসময় ইরানী বোরকা হাউজে ক্রয়মূল্য অপেক্ষা বিক্রয়মূল্য অস্বাভাবিকভাবে বেশি এবং প্রতিষ্ঠানটি ক্রয়ের অধিকাংশ ভাউচার দেখাতে না পারার দায়ে ভোক্তা অধিকার আইনে ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে একই দিন দুপুরে জেলা শহরের চাপাতলী মহল্লায় অভিযান চালানো হয়। এসময় সাগর ফুড প্রোডাক্টসে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে সেমাই তৈরি করার দায়ে ওই প্রতিষ্ঠানের মালিককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে দণ্ডিত ওই দুই প্রতিষ্ঠানের মালিকগণ ভ্রাম্যমাণ আদালতে জরিমানার টাকা তাৎক্ষণিক পরিশোধ করেন।

এছাড়াও জেলা শহরের নিউমার্কেট ও রঘুনাথ বাজার এলাকায় বাস কাউন্টার গুলোতে কোনো অনিয়ম যাতে না করে তাঁদের সতর্ক করা হয়।

এসময় শেরপুর পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহজাদাসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০