ঢাকাWednesday , 20 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর ভাই নিহত

admin
April 20, 2022 11:19 am
Link Copied!

শেরপুর জেলার নকলা উপজেলায় স্যালো ইঞ্জিন চালিত ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে দুই সহোদর ভাই নিহত ও চালক আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় পার্শ্ববর্তী নকলা উপজেলার গড়েরগাঁও মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার টিকরাকান্দি গ্রামের মৃত উমেদ আলীর ছেলে হারেজ আলী (৬০) ও শামছুল হক (৫৪)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় গরু বিক্রি শেষে নালিতাবাড়ী থেকে ময়মনসিংহের তারাকান্দার উদ্দেশ্যে রওনা দেন দুই সহোদর ভাই হারেজ আলী ও শামছুল হক। পথিমধ্যে স্যালো ইঞ্জিন চালিত ভটভটি নকলা উপজেলার গড়েরগাঁও মোড়ে পৌঁছামাত্র চালক নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটি উল্টে খাদে পড়ে যায়। এসময় গুরুতর আহত হন চালকসহ দুই সহোদর ভাই। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পৌছার আগে পথিমধ্যেই মারা যান দুই সহোদর ভাই। এ ঘটনায় আশঙ্কজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন ভটভটি চালক।

সড়ক দুর্ঘটনায় দুই সহোদর ভাইয়ের মৃত্যুর বিষয়টি নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুশফিকুর রহমান নিশ্চিত করেছেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০