ঢাকাSaturday , 16 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত : আহত ৩

admin
April 16, 2022 12:59 pm
Link Copied!

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে সড়ক দুর্ঘটনায় মরিয়ম (৯) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার নিজ মথুরাদী এলাকায় মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম ওই গ্রামের মুক্তার আলীর মেয়ে। এঘটনায় আরো তিন শিশু গুরুতর আহত হয়েছে।

আহতরা হলো- শ্রীবরদী উপজেলার নিজ মথুরাদী গ্রামের মুক্তার আলীর আরেক মেয়ে মায়মুনা (৭), হাবিবুল্লাহর মেয়ে মিম (১১) ও সুমন মিয়ার মেয়ে মাসুমা (১০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা নিজ মথুরাদী এলাকায় জামিয়া ইসলামিয়া বাইতুলনুর মহিলা মাদ্রাসায় পড়াশোনা করে। শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাদ্রাসা কাছে পৌছালে শেরপুর থেকে শ্রীবরদী গামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মরিয়ম ও মায়মুনার অবস্থাআশংকা জনক দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে প্রেরণ করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় মরিয়ম ময়মনসিংহ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে মারা যায়। আহত অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

তাসলিম কবির বাবু/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০