ঢাকাSaturday , 16 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে এক কলেজ ছাত্র নিহত

admin
April 16, 2022 1:46 pm
Link Copied!

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে সাফিন হাসনাত সাজিন (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছন। শুক্রবার (১৫ এপ্রিল) সকালে ঝিনাইগাতী উপজেলার বাঙালির মোড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার সদর ইউনিয়নের বন্দভাটপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও ময়মনসিংহের নটরডেম কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল চালানো শেখার জন্য একটি মোটরসাইকেল নিয়ে তিনি বন্দভাটপাড়া গ্রামের বাড়ি থেকে বের হন। এরপর মোটরসাইকেলটি চালানোর এক পর্যায়ে বাঙালির মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খান তিনি। এতে সে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুনিরুল আলম ভূঁইয়া বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে। নিহতের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তরের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০