ঢাকাSaturday , 16 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জেএন্ডএস গ্রুপের উদ্যোগে ২০০ এতিমদের মাঝে ঈদ উপহার বিতরণ

admin
April 16, 2022 1:17 pm
Link Copied!

শেরপুর জেলা শহরের স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে বিভিন্ন মাদ্রাসার ২০০ জন এতিমদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি-পায়জামা ও ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৫টায় শেরপুর পৌরসভার ঢাকলহাটী মহল্লাস্থ জেএন্ডএস ভবনে পৌরসভা ও সদর উপজেলার ৮টি মাদ্রাসার ২০০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি-পায়জামা ও ইফতার বিতরণ করেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর)।

এসময় তিনি বলেন, এবছর পবিত্র মাহের রমজান উপলক্ষে জেএন্ডএস গ্রুপের পক্ষ থেকে ৮টি মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি-পায়জামা এবং ইফতার বিতরণ করা হলো। আল্লাহ্ রহমতে আগামীতে আরো বড় পরিসরে বেশি করে এতিম শিক্ষার্থীদের মাঝে ঈদের পোষাক বিতরণ করার ইচ্ছা রয়েছে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বিতরণকালে জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও তরুণ শিল্পপতি মো. সাদুজ্জামান সাদী, পরিচালক মো. সাইফুল নাহী জিন্নুর সাকী, মহা-ব্যবস্থাপক মো. সারওয়ারদি মিঠু, ঢাকলহাটী মসজিদে নূর এর খতিব মুফতী আব্দুল্লাহ আল মামুনসহ ওই ৮টি মাদ্রাসার মোহতামিম ও এতিম শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পাঞ্জাবি-পায়জামা ও ইফতার বিতরণকৃত মাদ্রাসা গুলো হলো- ঢাকলহাটী আবেদীন হেফজুল কোরআন মাদ্রাসা, অষ্টমীতলা কাছিমুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানা, পূর্বশেরী মাদরাসুল আ’মা দৃষ্টি প্রতিবন্ধী (অন্ধ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, পূর্বশেরী হালিমা তুস সাদিয়া ও এতিমখানা মহিলা মাদ্রাসা, পাকুড়িয়া মিন্নতিয়া হাফেজিয়া কওমী মাদ্রাসা ও এতিমখানা, চকপাড়া আশরাফুল উলুম নূর জাহান হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, কানাশাখোলা মদিনাতুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানা, কানাশাখোলা দৃষ্টি প্রতিবন্ধী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০