ঢাকাThursday , 14 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা এবং গুজব প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত

admin
April 14, 2022 2:53 am
Link Copied!

শেরপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা এবং গুজব প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে শেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার তাহমিনা বেগমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছেন যার মনের মধ্যে আছে সাম্প্রদায়িকতা সে হলো বন্য জীবের মত। বাংলার মাটিতে সাম্প্রদায়িকতাকে ইস্যু করে কেউ ষড়যন্ত্র করার চেষ্টা করলে বা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে বাংলাদেশ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা এর দাঁত ভাঙ্গা জবাব দিবে।

স্বাগত বক্তব্য দেন গণ যোগাযোগ অধিদপ্তর ঢাকা (প্রচার ও সমন্বয়ক) পরিচালক মো. তৈয়ব আলী। এসময় তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ এখানে মুসলিম, হিন্দু, বৌদ্ধ-খ্রিষ্টান সকলেই একসাথে এদেশের জন্য যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে। সেই জন্য অসাম্প্রদায়িক এ দেশের মানুষ সাম্প্রদায়িকতার জন্য কোন হানাহানি করতে পারে না। কিছু উ-শৃঙ্খল কু-চক্রী মহল যারা এ দেশের ষড়যন্ত্রে লিপ্ত তারা গুজব ছড়িয়ে এই দেশকে অস্থিতিশীল করতে চায়। এ দিকে আমাদের সকল ধর্মের মানুষের খেয়াল রাখতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টচার্য্য, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, শেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ।

এসময় ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০