ঢাকাThursday , 14 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে লেডিস ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

admin
April 14, 2022 2:57 pm
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে শেরপুরে শতাধিক অসহায় নারী-পুরুষদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেলে লেডিস ক্লাবের উদ্যোগে কালেক্টরেট ইনোভেটিভ স্কুল প্রাঙ্গণে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শেরপুর লেডিস ক্লাবের সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়া, পুলিশ সুপার পত্নী কাজী মোনালিসা মারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াসমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ শতাধিক অসহায় নারী ও পুরুষদের মাঝে ওইসব সামগ্রী বিতরণ করেন।

বিতরণকালে লেডিস ক্লাবের সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়া বলেন, সারাদিন রোজা শেষে অন্তত ইফতারে যেন তারা শান্তি মতো দু-মুঠো খেতে পারে এবং ঈদের দিন যেন একটু ভাল মানের খাবার খেতে পারে এজন্যই এ আয়োজন। আমরা চেষ্টা করেছি ছিন্নমূলদের পাশে দাঁড়াতে। সংগঠনের পক্ষ থেকে সাধ্যমতো আমরা ছিন্নমূলদের সহায়তা করে যাচ্ছি। ঈদে আবারও তাদের পাশে থাকবো, ইনশাআল্লাহ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- আতব চাউল, সেমাই, চিনি, প্যাকেট দুধ, ছোলা বুট, সুঁজি।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০