ঢাকাThursday , 14 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে বিভিন্ন প্রকল্প পরিদর্শন : যুগ্ম সচিব কামাল হোসেন

admin
April 14, 2022 2:51 am
Link Copied!

শেরপুর জেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কামাল হোসেন। শেরপুরে তিনি দুইদিন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতায় চলমান প্রকল্প গুলো পরিদর্শন শেষে বুধবার (১৩ এপ্রিল) সকালে পরিদর্শনের কাজ সমাপ্ত করেছেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, যুগ্ম সচিব কামাল হোসেন সোমবার (১১ এপ্রিল) বিকেলে শেরপুর সার্কিট হাউজে পৌঁছলে তাকে জেলা প্রাশাসক মো. মোমিনুর রশীদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তোফায়েল আহাম্মদ, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডিএম সাদিক আল শাফিনসহ বিভিন্ন কর্মকর্তা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে মঙ্গলবার তিনি জেলা সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন। এছাড়াও ঝিনাইগাতী উপজেলার চলমান প্রকল্প গুলো পরিদর্শন করেছেন।

একইদিন মঙ্গলবার দুপুরে তিনি তার পূর্ব কর্মস্থল শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে আসেন। পরে তাকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও স্থানীয় সরকার উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) তোফায়েল আহাম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সহকারি কমিশনার (ভূমি) তনিমা আফ্রাদ, যুব উন্নয়ন অফিসার মো. হামিদুর রহমান সহ অন্যান্য কর্মকর্তাগণ ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তিনি পুরনো সম্পর্কের স্মৃতিচারণ করেন।

পরিদর্শন শেষে তিনি বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতাধীন যত্ন প্রকল্পর কাজ প্রায় শেষের দিকে রয়েছে। তবে ইউনিয়ন পরিষদের সক্ষমতা বাড়াতে সরকার বিভিন্ন প্রদক্ষেপ নিচ্ছেন বলে তিনি এমনটাই জানান।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০