ঢাকাThursday , 14 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

admin
April 14, 2022 2:49 am
Link Copied!

শেরপুর জেলা সিভিল সার্জন অফিসের বাস্তবায়নে বুধবার (১৩ এপ্রিল) সকালে সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

লাইফ ষ্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন, স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় কর্মশালা শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক কর্মকর্তা মো. ফজলুর রহমান।

সিভিল সার্জন ডাঃ অনুপম ভট্টচার্য্য এর সভাপতিত্বে ও মেডিকেল অফিসার (কো-অর্ডিনেটর) ডাঃ নাহিদ কামাল এবং এমওসিএস ডাঃ আছমাউল হুসাইন মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন বিষয়ক তথ্য চিত্র উপস্থাপন করেন।

এসময় বক্তব্য দেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ।

শীর্ষক কর্মশালায় এনজিও প্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক প্রতিনিধি ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০