ঢাকাThursday , 14 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে জি. কে. পাইলটকে ৫ উইকেটে হারালো আইডিয়াল স্কুল

admin
April 14, 2022 2:54 am
Link Copied!

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে শেরপুর  স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম ভেন্যুতে বুধবার (১৩ এপ্রিল) ক্রিকেট খেলায় জয় পেয়েছে আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুল। এদিন তারা শতবর্ষের ঐতিহ্যবাহী জি.কে. পাইলট উচ্চ বিদ্যালয়কে ৫ উইকেটে পরাজিত করেছে।

সকালে টস জিতে জি.কে. পাইলট উচ্চ বিদ্যালয় দল ব্যাট করতে নামে। নির্ধারিত ৫০ ওভারের খেলায় ২৭.৪ ওভারে ১০০ রানে অলআউট হয়। দলের পক্ষে অলরাউন্ডার জনি ৫০ বল খেলে ৪ বাউন্ডারী সহ ২৬ রান এবং রাহাত ১৭ বলে মোকাবেলায় ২ বাউন্ডারি সহ ১০ রান করে। অতিরিক্ত থেকে আসে ৪৭ রান। আইডিয়ালের ফাস্ট বোলার সাইফুল ৯.৪ ওভার বল করে ১ মেডেন সহ ১৪ রানে প্রতিপক্ষের ৪ উইকেট এবং স্পিনার অনিক ২ ওভারে ৭ রানে ২ উইকেট দখলে নেয়। জবাবে ব্যাট করতে নেমে আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুল ২২ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৬ রান তুলে জয়ী হয়। ২ ছক্কা আর ১ চারে আইডিয়ালের ব্যাটার ইমরুল ২ ছক্কা, এক বাউন্ডারিতে ২৪ রান, ব্যাটার রাসিন ৪৮ বল খেলে ১ বাউন্ডারি সহ অপরাজিত ১৪ রান এবং উইকেট কিপার কৌশিক ২৮ বলের মোকাবেলায় ২ বাউন্ডারী সহ ১৩ রান করে। ইনিংসের শেষ বলে মাঠে নেমেই ছক্কা মেরে অধিনায়ক রিদম দলের জয় তুলে নেয়। অতিরিক্ত থেকে যোগ হয় ৪৩ রান। জি.কে. পাইলট উচ্চ বিদ্যালয়ের ফাস্ট বোলার শরিফ ৭ ওভার বল করে ২৯ রানে ৩ উইকেট লাভ করে। জেলায় এবার শহরের ৪টি স্কুল দল প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। টুর্নামেন্টের শীর্ষ দুই দল ফাইনালে খেলবে।

সংক্ষিপ্ত স্কোর : জি.কে.পাইলট উচ্চ বিদ্যালয়-১০০/১০, ২৭.৪ ওভার (জনি ২৬, রাহাত ১০, অতি: ৪৭, সাইফুল ৪/২৪, অনিক ২/৭)। আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাই স্কুল-১০৬/৫, ২২ ওভার (ইমরুল ২৪, রাসিন ১৪*, কৌশিক ১৩, অতি: ৪৩, শরিফ ৩/২৯। আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাই স্কুল ৫ উইকেটে জয়ী।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০