ঢাকাTuesday , 12 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

রক্তদানে আমরা শেরপুরের উদ্যোগে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin
April 12, 2022 6:01 am
Link Copied!

রক্তদানে আমরা শেরপুরের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সন্ধ্যায় স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদানে আমরা শেরপুরের উদ্যোগে শেরপুর পৌরসভার পূর্বশেরী মাদরাসুল আ’মা দৃষ্টি প্রতিবন্ধী (অন্ধ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিমদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও ইফতার মাহফিলে রক্তদানে আমরা শেরপুরের প্রতিষ্ঠাতা পরিচালক অনিক মাহবুব, সহ-সভাপতি রবিন সাহা, মো. উজ্জল হোসেন আনাস, সাব্বির আহামেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাহ ও সানোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক নিফাত তৌসিফ (রনি), সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম (রনি), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাজু আহামেদ, অর্থ সম্পাদক সিমান্ত, সমাজসেবা বিষয়ক সম্পাদক আয়ুব খান, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম সহ নাঈম, ফারদিন, রাসেল আহামেদ জয়, হযরত আলি, স্বাধীন, আজিবর, পূর্বশেরী মাদরাসুল আ’মা দৃষ্টি প্রতিবন্ধী (অন্ধ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০