ঢাকাTuesday , 12 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ভীমগঞ্জ বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করলেন হুইপ আতিক

admin
April 12, 2022 6:03 am
Link Copied!

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ১২ তম এজেন্ট ব্যাংকিং শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজার শাখার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) সকালে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিং উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। এর আগে প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিদের এজেন্ট ব্যাংকিং এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেয়া হয়।

পরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো. মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ মো. গোলাম সারোয়ার সুজন, কামারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সরোয়ার জাহান, হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি, কামারিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি একেএম নুরুল আমীন ছানা।

এসময় শেরপুর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সোমাইয়া সিদ্দিকা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. শহীদুল্লাহসহ এজেন্ট ব্যাংকের কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাহিদুল খান সৌরভ/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০