ঢাকাTuesday , 12 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ শেরপুর শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin
April 12, 2022 6:04 am
Link Copied!

শেরপুর জেলা শহরের নিউমার্কেট মোড় মরিয়ম প্লাজায় অবস্থিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখার উদ্যোগে সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যায় শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর ময়মনসিংহ জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. খলিলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ঐতিহ্যবাহী মাইসাহেবা জামে মসজিদের খতিব মোহতাসিন বিল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য দেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর), ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো. মোসলেহ উদ্দিন, শ্রীবরদী ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আঃ হালিম মিয়া।

পরে মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে শেরপুর জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যাংকের গ্রাহকগণ অংশগ্রহণ করেন।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০