ঢাকাMonday , 11 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে ধানক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

admin
April 11, 2022 9:57 am
Link Copied!

শেরপুর জেলার সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের একটি ধানক্ষেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) সকাল ১০টার দিকে মো. আঃ কুদ্দুস (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সদর থানার পুলিশ। আঃ কুদ্দুস শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের গোপালখিলা গ্রামের জনৈক আঃ জব্বারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকালে সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের একটি ধানক্ষেতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সদর থানায় খবর দেয়। পরে খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বন্দে আলী, উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে প্রথমে অজ্ঞাত হিসেবে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। পরে জামালপুর পিবিআইকে খবর দেয়া হলে নিহত ব্যক্তির আঙ্গুলের ছাপ পরীক্ষা-নিরীক্ষা করে নাম পরিচয় জানা যায় তার নাম মো. আঃ কুদ্দুস।

পুলিশ ঘটনাস্থল থেকে কীটনাশকের একটি বোতল উদ্ধার করে এবং তার মুখের বাম দিক থেকে ফেনা বের হচ্ছিল। পরে মো. আঃ কুদ্দুসের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় সদর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

হামিদুর/দেশবার্তা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০