ঢাকাMonday , 11 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলা
  7. চাকরি চাই
  8. পর্যটন
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফ স্টাইল
  14. শিক্ষাঙ্গন
  15. সাক্ষাৎকার
 
আজকের সর্বশেষ সবখবর

শ্রীলংকার নতুন কোচ সিলভারউড

admin
April 11, 2022 5:25 am
Link Copied!

শ্রীলংকা ক্রিকেট দলের নতুন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন ইংল্যান্ডের সাবেক পেসার ক্রিস সিলভারউড। সিলভারউডের সাথে দুই বছরের জন্য চুক্তি করেছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। আগামী মাসে বাংলাদেশ সফর দিয়ে লংকানদের কোচ হিসেবে দায়িত্ব শুরু করবেন সিলভারউড।

এক বিবৃতিতে এসএলসি জানায়, দুই বছরের চুক্তিতে জাতীয় দলের কোচের দায়িত্ব পেয়েছেন সিলভারউড। বাংলাদেশ সিরিজে তার প্রথম অ্যাসাইনমেন্ট।

গত ডিসেম্বরে মিকি আর্থারের সাথে এসএলসির চুক্তি মেয়াদ শেষ হয়। এরপর জাতীয় দলের সাথে চুক্তির মেয়াদ বাড়াতে চেয়েছিলেন আর্থার। কিন্তু এসএলসি তাতে সাড়া দেয়নি।

সর্বশেষ অ্যাশেজে অস্ট্রেলিয়ার কাছে ৪-০ ব্যবধানে সিরিজ হারে ইংল্যান্ড। ইংলিশদের এমন বাজে পারফরমেন্সের ফলে কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান সিলভারউড।

তবে নতুন দায়িত্ব পেয়ে বেশ উচ্ছসিত সিলভারউড। তিনি বলেন, ‘আমি শ্রীলংকান দলে যোগ দিতে পেরে খুবই আনন্দিত। কলম্বোতে গিয়ে নতুন দায়িত্ব শুরু করতে অধীর আগ্রহে অপেক্ষা করছি। তাদের অনেক প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। আমি খেলোয়াড় ও কোচিং স্টাফদের সাথে দেখা করতে মুখিয়ে আছি।’ গত ১০ বছরে শ্রীলংকার অষ্টম প্রধান কোচ হলেন সিলভারউড।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
ঢাকা অফিসঃ ১৬৭/১২ টয়েনবি সার্কুলার রোড, মতিঝিল ঢাকা- ১০০০ আঞ্চলিক অফিস : উত্তর তেমুহনী সদর, লক্ষ্মীপুর ৩৭০০